বিপুল উৎসাহ উদ্দীপনা আর উৎসবমুখর পরিবেশে যুক্তরাষ্ট্রে মোল্লাপুর সোসাইটি ইউএসএ ইনক্’র মিলনমেলা সম্পন্ন হয়েছে। রবিবার ৩ সেপ্টেম্বর প্রাকৃতিক সৌন্দর্য্যে ঘেরা নিউইয়র্কের হার্ডসন নদীর তীরবর্তী এষ্টোরিয়া পার্কে বার্ষিক মিলনমেলার আয়োজন করা হয়।

যুক্তরাষ্ট্রের বিভিন্ন সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ ছাড়াও দুই শতাধিক প্রবাসী মোল্লাপুর গ্রামবাসীর অংশগ্রহণে অনুষ্ঠান স্থল উৎসবমুখর হয়ে উঠে।

বার্ষিক বনভোজন ও মিলনমেলায় আগতদের শুভেচ্ছা জানান মোল্লাপুর সোসাইটির আহ্বায়ক কমিটির পক্ষে আহ্বায়ক মো. মোশাররফ হোসেন মাষ্টার, যুগ্ম আহ্বায়ক লন আহমদ, সদস্য সচিব মাসুদুল হক ছানু, মিলনমেলা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মো. আতিকুর রহমান হেলাল, যুগ্ম আহ্বায়ক পারভেজ আহমদ, যুগ্ম সদস্য সচিব মো. জহিরুল ইসলাম, সদস্য মো. নুরুল আহিয়া ও জামাল হোসেন।

আনন্দঘন ও উৎসব মুখর পরিবেশে দিনটিকে উপভোগ করেন গ্রামবাসী ও অতিথিরা। মধ্যাহ্নভোজ ও গল্প-আড্ডার পর শুরু হয় পুরুষ-মহিলা ও ছোট-বড় সকলের জন্য ক্রীড়া প্রতিযোগিতা।

ইভেন্টের মধ্যে ছিলো ছোট-বড় ছেলে-মেয়েদের দৌড় প্রতিযোগিতা, মহিলাদের জন্য মিউজিক্যাল চেয়ার ও বল এবং হাড়িভাঙা, পুরুষদের জন্য দৌড়, ফুটবল ও রশি টান সহ নানা প্রতিযোগিতা।

মিলনমেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোল্লাপুর গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট কার্ডিওলজিস্ট ডা.ফারুক উদ্দিন, বাংলাদেশ সোসাইটির সভাপতি আব্দুর রব মিয়া, সহ সভাপতি ফারুক চৌধুরী, কোষাধ্যক্ষ নওশাদ হোসেন, সদস্য সাদি মিন্টু, ট্রাস্টি বোর্ডের সদস্য আজিমুর রহমান বুরহান ও জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সভাপতি বদরুন নাহার খান মিতা।

মিলনমেলায় মোল্লাপুর গ্রামের মধ্যে বিশিষ্টজন মো. জমির উদ্দিন গৌছ, ওয়াহিদুর রহমান কয়েছ, হারুন মিয়া, ফয়জুল চৌধুরী বাবুল, আতিকুল হক বেলাল, মোঃ নুরুল আম্ববিয়া, তোতা মিয়া, মো.নুরুল আনোয়ার, কামাল আহমেদ, আহমুদুল হক কুনু, সিদ্দিকুর রহমান এখলাল, আব্দুল আহাদ, আজিজুর রহমান, গিয়াস উদ্দিন আহমেদ, বাহারুল ইসলাম শামীম, বুলবুল আহমদ, দুলাল উদ্দিন, জামাল উদ্দিন, খালেদ ইসলাম, মো. সাইফ উদ্দিন, সাব্বির চৌধুরী, আজাদ আহমদ, রাজু আহমেদ, তাহমিদ হোসেন, জাফর ইকবাল ও সুয়েল ইসলাম সহ আরো অনেকে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোল্লাপুর সোসাইটির যুগ্ম আহবায়ক, বিয়ানীবাজার সমিতি ইউএসএ ইনকের সাবেক সাধারণ সম্পাদক লন আহমেদ এবং পরিচালনা করেন সোসাইটির সদস্য সচিব, বৃহত্তর গনদাবী পরিষদের সভাপতি, বিয়ানীবাজার সমিতি ইউএসএ ইনক এর সাবেক সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা পরিচালক মাসুদুল হক ছানু।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মোল্লাপুর সোসাইটির মিলনমেলার আহবায়ক, বিয়ানীবাজার সমিতির সাবেক ক্রীড়া সম্পাদক মো. আতিকুর রহমান হেলাল, সোসাইটির সদস্য, বিয়ানীবাজার সমিতির সাবেক নির্বাচন কমিশনার, ব্রঙ্কস পারচেষ্টার সাবেক সাধারণ সম্পাদক মো. নুরুল আহিয়া, ছাত্রনেতা নজমুল হক, আসন্ন বিয়ানীবাজার সমিতি নির্বাচনে কোষাধক্ষ্য পদপ্রার্থী আবু মোহাম্মদ ও বিয়ানীবাজার সমিতির সাবেক সহ সাধারণ সম্পাদক মো জহিরুল ইসলাম প্রমুখ।

মিলন মেলায় আগত সবাইকে ধন্যবাদ জানিয়ে মোল্লাপুর সোসাইটি ইউএসএ ইনক্’র যুগ্ম আহ্বায়ক লন আহমদ বনভোজনের সমাপ্তি ঘোষনা করেন।